মার্কেটিং এবং ফ্রিল্যান্সিং কোর্স এ উখিয়া উপজেলা পযার্য়ে প্রথম স্থান অর্জন করেছেন সাকিবুল হাসান

উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় কর্তৃক পরিচালিত, ডিজিটাল মার্কেটিং এবং ফ্রিল্যান্সিং কোর্স এ উখিয়া উপজেলা পযার্য়ে প্রথম স্থান অর্জন করেছেন সাকিবুল হাসান।

 প্রথম পুরস্কার ট্যাব এবং সার্টিফিকেট প্রদান করছেন কক্সবাজার জেলা প্রশাসক(ডিসি) মুহম্মদ শাহীন ইমরান মহোদয়,

এসময় অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) বিভীষণ কান্তি দাশ ও উখিয়া ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী মহোদয় সহ অনেকে উপস্থিত ছিলেন। 

কক্সবাজার জেলা প্রশাসক মুহাম্মদ শাহীন ইমরান বলেছেন বাংলাদেশ চতুর্থ শিল্প বিপ্লবের এগিয়ে চলছে । দেশ এখন অনেক পরিবর্তন হয়েছে । পৃথিবীটা বলতে গেলে হাতের মুটোয় । একটু চেষ্টা করলেই জয় করায় সম্ভব। একটি ছোট্ট উদ্যোগ মানুষের জীবনকে বদলে দিতে পারে।


প্রযুক্তি শিল্পের কথা উল্লেখ করে তিনি আরো বলেন চাকুরী পিছনে না ছুটে নিজেদের জ্ঞান মেধা অভিজ্ঞতা ও দক্ষতাকে কাজে লাগিয়ে আত্মনির্ভরশীল হওয়ার বিশাল সুযোগ রয়েছে।


শনিবার (১৫ জুলাই) সন্ধ্যায় উখিয়া উপজেলার আধুনিকায়নকৃত ও পুনঃ সংস্করণকৃত অডিটোরিয়াম শুভ উদ্বোধন এবং ফ্রিল্যান্সিং ও সেলাই প্রশিণার্থীদের মধ্যে সাটিফিকেট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক এ কথা বলেন ।


উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান হোছাইন সজীবের সভাপতিত্বে সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বিভীষণ কান্তি দাশ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ ইয়ামিন হোসেন, উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।


অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রঞ্জন বড়ুয়া রাজন, উপজেলা মাধ্যমিক শিক্ষা একাডেমিক সুপারভাইজার বদরুল আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আল মামুন , উখিয়া রেঞ্জ কর্মকর্তা গাজী শফিউল আলম উপজেলা সমাজসেবা কর্মকর্তা আল মাহমুদ হোসেন উপসহকারী প্রকৌশলী সোহরাব হোসেন, উখিয়া পল্লী বিদ্যুৎ অফিসের ডেপুটি ম্যানেজার (ডিজিএম) মোঃ ইব্রাহীম, উখিয়া প্রেস ক্লাব সভাপতি সাঈদ মুহাম্মদ আনোয়ার সহ সরকারি - বেসরসকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।


রাতে উখিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।


এর আগে জেলা প্রশাসক মোহাম্মদ শাহীন ইমরান রাজা পালং ইউনিয়ন পরিষদে নবনির্মিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুর‍্যাল উদ্বোধন করেন ।

Post a Comment

Previous Post Next Post